বরুড়ায় আম্বালা ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ ও সুরক্ষাসামগ্রী বিতরণ

বরুড়া প্রতিনিধিঃ
কোভিড ১৯ মোকাবেলায় ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে করোনাকালীন সময়ে, গত ২০ আগস্ট শুক্রবার বিকাল ৫ টায়, আম্বালা ফাউন্ডেশন (এনজিও) কুমিল্লা জোনের লাকসাম এরিয়ার বরুড়া শাখার কর্মএলাকার সুবিদাবঞ্চিত ক্ষতিগ্রস্ত উপকারভোগীদের মধ্যে ত্রান ও সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে।

বরুড়া অফিসের শাখা ব্যবস্থাপক মোঃ আবদুল মান্নান এর সঞ্চালনায় ত্রান বিতরণকালে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। বিশেষ অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন আম্বালা ফাউন্ডেশনের কুমিল্লা জোন লাকসাম এরিয়া ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম।

ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, করোনা মহামারীতে যে সকল এনজিও সুবিদাবঞ্চিত গ্রাহকদের পাশে এসে দাঁড়িয়েছে তাদেরকে অবশ্যই সাধুবাদ জানাচ্ছি, এবং বর্তমান করোনাকালীন সময়ে ত্রান বিতরণকারী বরুড়া শাখা আম্বালা ফাউন্ডেশনের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই ভাবে প্রতিটি গ্রামের মানুষের পাশে যেন সকল ধরণের এনজিও গুলো এগিয়ে আসে তাতে করে সুবিদাবঞ্চিত মানুষ উপকার পাবে। এবং প্রতিটি মানুষ যেন সামাজিক দুরত্ব মেনে মাস্ক ব্যবহার নিশ্চিত করে ভ্যাকসিন গ্রহন করে করোনা মহামারীকে মোকাবেলা করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page